বিজ্ঞাপন

header ads

স্বরাষ্ট্রমন্ত্রীর উপহার পেলেন চলচ্চিত্রের অসচ্ছল শিল্পীরা


অনলাইন রিপোর্ট ॥ করোনাভাইরাস, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি, স্বরাষ্ট্রমন্ত্রী, উপহার, চলচ্চিত্র, অসচ্ছল শিল্পী করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে অসচ্ছল শিল্পীদের কাছে ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আজ (৩১ মার্চ) বিএফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে ২০০ জন শিল্পীকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, আমরা সব সময় শিল্পীদের পাশে আছি। আমরা সবাই একই সম্পর্কের বাঁধনে বন্দি। আমরা চলচ্চিত্রের শিল্পী। আমাদের একটি ভাই-বোনকেও এই সংকটময় সময় না খেয়ে থাকতে যেন না হয় সেই চেষ্টা করছি। তিনি আরও বলেন, আজকে শিল্পী সমিতির উদ্যোগে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সহযোগিতায় এবং শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের তত্ত্বাবধানে আর্থিকভাবে অসচ্ছল সহ-শিল্পীদের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়েছে।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খান কামাল ভাই। এর আগেও আমরা শিল্পীদের সহযোগিতা করেছি। আমরা চেষ্টা করছি শিল্পীদের পাশে থাকতে।
করোনা ভাইরাসের কারণে এই মুহূর্তে চলচ্চিত্রের কাজ বন্ধ। বিপদে আছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে শিল্পীদের সহযোগিতা করতে তৎপর চলচ্চিত্র শিল্পী সমিতি।

Post a Comment

0 Comments