বিজ্ঞাপন

header ads

স্কয়ারের সহযোগিতায় চতুর্থ দিনের মত খাদ্য সামগ্রী বিতরণ করল যুবলীগ



দেশের অন্যতম শিল্প গ্রুপ স্কয়ারের সহযোগিতায় চতুর্থ দিনের মত খাদ্য সামগ্রী বিতরণ করল পাবনা জেলা যুবলীগ। গতকাল শনিবার শহরের ১,২,১২ নং ওয়ার্ডের  করোনাভাইরাসের কারণে ঘরে থাকা দেড় হাজার খেটে খাওয়া মানুষ ও অসহায় পরিবারের এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, ফাহিমুল কবির খান শান্ত এ সব বিতরণ কার্যক্রম তদারকি করেন। বীরমুক্তিযোদ্ধা রেজাউল করিম রেজা, বিশিষ্ট ব্যবসায়ী বাদল ঘোষ, সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। 
পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি বলেন, খেটে মানুষকে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে ঘরে থাকতে হচ্ছে। তাদের সহায়তা করতে দেশের অন্যতম শিল্প গ্রুপ স্কয়ারের সহায়তায় পাবনায় ৫ হাজার খেটে খাওয়া মানুষকে খাদ্য সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাবনা জেলা যুবলীগ। তারই অংশ হিসেবে শনিবার দেড় হাজার মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। প্রয়োজনে এই সহায়তা আরও সম্প্রসারিত হতে পারে বলে তিনি জানান। প্রতিটি প্যাকেটে রয়েছে চাল,আটা,ডাল,লবন,তেল, আলু ও সাবান।
পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক বলেন, প্রতিটি মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌছে দিতে প্রতিটি যুবলীগ কর্মিকে কাজে লাগানো হচ্ছে।  
  








সৌজন্যে: বার্তা সংস্থা পিপ (পাবনা)


Post a Comment

0 Comments