বিজ্ঞাপন

header ads

রাজশাহীর বাঘায় শতাধিক ভ্যানচালককে খাদ্যসামগ্রী দিলেন শহীদুজ্জামান শাহীদ



বাঘা সংবাদদাতা ।। রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর .লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ নিজস্ব অর্থায়নে শতাধিক অসহায় দুস্থ ভ্যানচালকদের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছেন।
বুধবার ( এপ্রিল) সকাল ১০টায় উপজেলার আড়ানী বাজারের তালতলায় ভ্যানস্টান্ডে শতাধিক নিম্ন আয়ের ভ্যানচালকদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
খাদ্য সামগ্রীর মধ্য ছিল কেজি চাল, কেজি আলু, আধাকেজি ডাল, আধাকেজি পেঁয়াজ, আধাকেজি তেল, আধাকেজি লবণ, একটি সাবান, একটি লাউ।
বিষয়ে আড়ানী পৌর .লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ বলেন, করোনাভাইরাসের কারণে সরকার সবাইকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। গৃহবন্দী মানুষগুলোর মধ্যে শ্রমিক, ভ্যানচালক, দিনমজুর মানুষ পরিবার নিয়ে খুব কষ্টে দিন যাচ্ছে। তাই আমি নিম্ন আয়ের ভ্যান চালকদের তবে তিনি বিত্তবান মানুষদের অসহায় দুস্থদের পাশে দাঁড়ানোরও আহব্বান জানান।
খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা .লীগের যুগ্ম সম্পাদক মুজিবুর রহমান, ধর্মবিষয়ক সম্পাদক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মকলেসুর রহমান মুক্তা, আড়ানী পৌর .লীগের সহ-সভাপতি সাইদুর রহমান, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল প্রমুখ। খাদ্যসামগ্রী বিতরণ শেষে আড়ানী পৌর .লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদের নিজস্ব অফিসে করোনাভাইরাস থেকে মুক্তির লাভের জন্য মহানরাব্বুল আলামিনের কাছে দোয়া প্রার্থনা করা হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা .লীগের ধর্মবিষয়ক ভারপ্রাপ্ত অধ্যক্ষ সম্পাদক মকলেসুর রহমান মুক্তা। এদিকে বৃহস্পতিবার আড়ানী ইউনিয়নে দুস্থ ১০০ পরিবারের মধ্যেও বিতরণ করা হবে। দিনের খাবারের ব্যবস্থা করতে পেয়ে নিজেকে ভাল লাগছে।

Post a Comment

0 Comments